October 9, 2024, 1:23 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

শাহজালালে স্বর্ণসহ আটক মোশাররফ করিম

বিনোদন ডেস্কঃ

স্বর্ণ চোরাচালানীদের দলে নাম লিখিয়েছেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। মধ্যপ্রাচ্যের দেশ থেকে স্বর্ণের চালান নিয়ে দেশে ফেরার পর শাহজালাল বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দাদের নজরদারিতে পড়ে স্বর্ণসহ আটকও হন তিনি।

তবে এটা মোশররফ করিমের রিয়েল লাইফের কোনো ঘটনা নয়, রিল লাইফের। আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত ‘স্বর্ণ মানব’ নামের নাটকে এমন একটি চরিত্রেই দেখা যাবে খ্যাতিমান এই অভিনেতাকে।

নাটকে দেখা যাবে, মোশাররফ করিম তার শরীরে বিশেষভাবে স্বর্ণের বার বহন করায় সেগুলো উদ্ধারে চলে শ্বাসরুদ্ধকর নাটকীয়তা। রাজধানী ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অন্তরালে শুল্ক গোয়েন্দা সংস্থার গোয়েন্দা কাজের প্রতিচ্ছবি ফুটে উঠবে এই নাটকটিতে।

নাটকটির রচনা ও সার্বিক দিক নির্দেশনা দিয়েছেন ড. মইনুল খান। চিত্রনাট্য লিখেছেন মাসুম শাহরিয়ার। আর পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। নাটকটি ২৬ জানুয়ারি, শুক্রবার রাত ৮টায় চ্যানেল আইতে প্রচারিত হবে।

এতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, আখম হাসান, রওনক হাসান, আহসান হাবিব, সুজাত শিমুল ও খালিদ মাহমুদ প্রমুখ। নাটকে অপর্ণা ঘোষকে দেখা যাবে একজন কাস্টমস অফিসারের ভূমিকায়।

প্রসঙ্গত, বৈচিত্রময় চরিত্রের জন্য বিশেষভাবে পারদর্শী অভিনেতা মোশাররফ করিম। চোর, ডাকাত, ধান্দাবাজ, পকেটমার, ক্যানভাসার, চরিত্রহীন পুলিশ- সব চরিত্রেই তিনি দাপটের সঙ্গে অভিনয় করেছেন। ‘স্বর্ণ মানব’ নাটকে এবার স্বর্ণ চোরাচালানকারী হিসেবে তিনি কেমন করেন সেটা দেখতে অব্যশই চোখ রাখতে হবে চ্যানেল আইয়ের পর্দায়।

Share Button

     এ জাতীয় আরো খবর